শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গণভবনে ঐক্যফ্রন্টকে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

গণভবনে ঐক্যফ্রন্টকে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

মতিহার বার্তা ডেস্ক : জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের ২ ফেব্রুয়ারি বিকেল সাড়ে তিনটায় গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে প্রাথমিকভাবে ঐক্যফ্রন্টের নেতারা বলছেন তারা প্রধানমন্ত্রীর সেই আমন্ত্রণে যাচ্ছেন না।

শনিবার গণভবনের একটি সূত্র জানিয়েছে, ভোটের আগে সংলাপে অংশ নেওয়া রাজনৈতিক দলগুলোর নেতা এবং আওয়ামী লীগের নির্বাচন সংশ্লিষ্ট নেতারাসহ বিভিন্ন অঙ্গনের নেতৃস্থানীয়দের নিয়ে চা চক্রের আয়োজন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলাদা আলাদা চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হয়।

গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটা দাওয়াত কার্ড এসেছে। কী লেখা আছে, তা এখনও দেখিনি। তবে আমরা বলছি প্রধানমন্ত্রীর আমন্ত্রণ হলে গণভবনে যাচ্ছি না।

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন। রবিবার তার দেশে ফেরার কথা রয়েছে। ড. কামাল দেশে ফেরার পর এই আমন্ত্রণের বিষয়ে আনুষ্ঠানিক আলোচনা হবে বলে জানিয়েছে ঐক্যফ্রন্টের একটি সূত্র।ইত্তেফাক

মতিহার বার্তা ডট কম  ২৬ জানুয়ারী ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply